সোমবার , অক্টোবর ২৩ ২০১৭ | ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ
Breaking News
Home / Uncategorized / ‘কেমন তোমার ভালোবাসা’ ছবিতে তানিন সুবাহ

‘কেমন তোমার ভালোবাসা’ ছবিতে তানিন সুবাহ

এ সময়ের ব্যস্ততম নায়িকা তানিন সুবাহ । সময়ের তালে তালে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে চলচ্চিত্রে। বর্তমানে বেশ কিছু সিনেমায় কাজ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন। তারই ধারাবাহিকতায় এবার চুক্তি সই করলেন ‘কেমন তোমার ভালোবাসা’ নামের নতুন একটি সিনেমায়।

মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবের প্রজেকশন হলে সিনেমার কলকুশলীদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। তরুণ পরিচালক হারুন অর রশীদ হারুনের পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করবেন জায়েদ খান, তানিন সুবাহ এবং মিষ্টি জান্নাত।

পরিচালক হারুন অর রশীদ হারুন বলেন,আমার এই সিনেমাটি অ্যাকশন এবং রোমান্টিক ঘরানার। এর গল্পেও ভিন্নতা আনার চেষ্টা করেছি। এটি ত্রিভুজ প্রেমের সিনেমা।

তানিন সুবাহ বলেন, ‘জায়েদ ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম সিনেমা। এখানে নায়িকা দুইজন। আমি ও মিষ্টি জান্নাত। সিনেমায় দেখা যাবে আমরা দুজনই ভালোবাসি জায়েদ ভাইকে। যিনি সিনেমার শুরুতেই নেতিবাচক চরিত্রে অভিনয় করেন। আমার ভালোবাসায় সে সুপথে ফিরে আসেন। এভাবেই সিনেমার কাহিনি এগিয়ে যায়।

পরিচালক জানান, আগামী বছরের শুরুতেই ‘কেমন তোমার ভালোবাসা’ সিনেমার শুটিং শুরু হবে। সিনেমাটি দর্শকদের ভালো লাগবে বলে আশাবাদী পরিচালক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, অভিনেতা হাসান ইমাম, প্রযোজক ইকবাল হোসেন প্রমুখ।

THE BREAKDOWN

DESIGN
DISPLAY
RECEPTION / CALL QUALITY
PERFORMANCE
SOFTWARE
BATTERY LIFE
ECOSYSTEM

Graet

Great Device if you want to buy a new mobile !

User Rating: 2.45 ( 4 votes)

About Shishir

Check Also

ঈদ-উল-ফিতর!! আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

ঈদ-উল-ফিতর ******************** ঈদ শব্দটি আরবি। যার অর্থ হচ্ছে-ফিরে আসা। যেহেতু ঈদ খুশির বার্তা নিয়ে বার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *