রবিবার , আগস্ট ২০ ২০১৭ | ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ
Breaking News
Home / Uncategorized / নিজের ২টি গোপন কথা প্রকাশ করলেন শাহরুখ

নিজের ২টি গোপন কথা প্রকাশ করলেন শাহরুখ

পৃথিবীর সবচেয়ে ধনী ১০ অভিনেতাদের মধ্যে বলিউডের কিং খান শাহরুখ একজন। তার মোট সম্পত্তিমূল্য ৬০০ মিলিয়ন ডলার। কিন্তু তার জীবনের শুরুটা এমন ছিল না। অত্যন্ত কষ্ট করেই তাকে এই জায়গায় পৌঁছতে হয়েছে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসে বেশ নস্ট্যালজিক হয়ে পড়েছিলেন শাহরুখ। শিশু-কিশোরদের এই ইভেন্টে এসে তিনি তার ছেলেবেলার ২টি গোপন কথা প্রকাশ করেন সবার সামনে।

শাহরুখ বলেন, যে ছোটবেলায় তিনি কমিকস পড়তে খুব ভালবাসতেন। কিন্তু নতুন নতুন কমিকস বই কেনার জন্য পর্যাপ্ত টাকা থাকত না তার। তাই তিনি মাঝে-মধ্যেই আত্মীয়-বন্ধুদের থেকে টাকা ধার করে কমিকস কিনতেন। তার পর সেই টাকা আদৌ তারা ফেরত পেতেন কি না সেটা অবশ্য বলেননি শাহরুখ।

ছোটবেলায় অত্যন্ত দারিদ্রের মধ্যে কাটাতে হয়েছে শাহরুখকে, সেটাও তিনি জানান। তিনি বলেন, ‘আমার বাবা একজন উচ্চশিক্ষিত মানুষ ছিলেন কিন্তু তার টাকাপয়সা বেশি ছিল না। তিনি কখনও চাকরি পাননি। এত শিক্ষিত হওয়া সত্ত্বেও যা যা ব্যবসা তিনি শুরু করেন, তার একটাও দাঁড়ায়নি। কিন্তু তিনি আমাকে অনেক আদর-ভালবাসা দিয়েছেন। যেহেতু জন্মদিনে কিছু কিনে দেওয়ার মতো টাকা থাকত না তার কাছে, তিনি প্রতিবার তার নিজের এমন কোনও জিনিস আমাকে উপহার হিসেবে দিতেন যার মাধ্যমে আমি কিছু শিখতে পারি।’

শাহরুখ ওই অনুষ্ঠানে এও বলেন যে, ছোটবেলায় তিনি ভাবতেন কত তাড়াতাড়ি বড় হবেন আর এখন বড়বেলায় এসে আপশোস করেন, কেন এত তাড়াতাড়ি ছোটবেলাটা কেটে গেল।

About Shishir

Check Also

মাহে রমজান :

মাহে রমজান : ************** রোজা ইসলামের পাঁচটি স্তম্ভের গুরুত্বপূর্ণ একটি। রমজানের রোজা রাখার শুরুর প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *